T20 Cricket Aus vs Ban Bangladesh wins T20 series:স্বপ্নের ফর্মে বাংলাদেশ, অস্ট্রেলিয়ার বিরুদ্ধে সিরিজ জয়

ক্রিক - বাংলা ডেক্স(CricBangla) :-  পাঁচ ম্যাচের সিরিজে অস্ট্রেলিয়ার বিরুদ্ধে আজ তৃতীয় টি-২০ ম্যাচ খেলতে নেমেছিল বাংলাদেশ। কিন্তু, শেষপর্যন্ত এই ম্যাচে টাইগার বাহিনী ১০ রানে জয়লাভ করল। এই প্রথমবার অস্ট্রেলিয়াকে তারা কোনও দ্বিপাক্ষিক সিরিজে হারাতে পারল। যা বাংলাদেশের কাছে অত্যন্ত আনন্দ জনক।আর এই জয়ের পর গোটা দেশজুড়ে ইতিমধ্যেই যেন এক আনন্দের জোয়ার বইতে শুরু করেছে। দেশের প্রেসিডেন্ট থেকে শুরু করে প্রধানমন্ত্রী আহো মন্ত্রিসভার প্রায় সকলেই বাংলাদেশ ক্রিকেট দলকে শুভেচ্ছা জানিয়েছেন।
T20 Cricket Aus vs Ban


আনন্দের জোয়ারে ভাসছে গোটা দেশবাসী।পরপর তিনটি ম্যাচে জয়। ২ ম্যাচ বাকি থাকতেই অস্ট্রেলিয়ার বিরুদ্ধে টি-টোয়েন্টি সিরিজ জিতে নিল বাংলাদেশ। তৃতীয় ম্যাচে ১০ রানে হারল অজিরা। এই জয়ের নায়ক মুদুল্লাহ, নাসুম আহমেদ এবং মুস্তাফিজুর রহমান।
 
স্বপ্নের ফর্মে বাংলাদেশ। এদিন টসে জিতে প্রথমে ব্যাট করার সিদ্ধান্ত নেন বাংলাদেশের অধিনায়ক তথা মাহমুদুল্লাহ। কিন্তু ইনিংসের শুরুটাতে তেমন কোনো ভালো ফলাফল দেখা যায়নি । মাত্র তিন রান করেই প্যাভিলিয়নে ফিরে যেতে হয় বাংলাদেশ তারকা হম্মদ নঈম ও সৌম্য সরকার কে। এরপর ব্যাট হাতে বাংলাদেশের ক্রিকেট টিমের শাকিব আল হাসানের জুটি বেঁধে দলের হার ধরেন মাহমুদুল্লাহ।

শাকিব আউট হওয়ার পর আফিফ হোসেনের সঙ্গ জুটিতে ২৯ রান সঙ্গে যোগ করেন বাংলাদেশের অধিনায়ক। সপ্তম উইকেটে যখন নামেন মেহেদি হাসান, তখনও উল্টোদিকে ছিলেন তিনিই। একের পর এক রান করে দেশবাসীর মন জয় করে নেন বাংলাদেশ অধিনায়ক। এবার ওঠে আরও ৩০ রান। ২০ ওভারে ১২৭ রানে শেষ হয় বাংলাদেশের ইনিংস। 
Bangladesh wins T20 series
 Bangladesh wins T20 series



জবাবে ব্যাট করতে নেমে নির্ধারিত ওভারে ১১৭ রানের বেশি তুলতে পারেনি অস্ট্রেলিয়া। মিচেল মার্শ, বেন ম্যাকডারমট ছাড়া আর কেউ তেমন একটা রান করতে পারলেন না। এর আগে প্রথম ম্যাচে ও বাংলাদেশ ৫ উইকেটে জিতেছিল। দ্বিতীয় ম্যাচে জিতেছিল ২৩ রানে। ফের আবার জয়় লাভ করে বাংলাদেশ দল (T20 Cricket Aus vs Ban)

এদিকে দলের ব্যাটিং এর পাশাপাশি বোলিং ব্রিগেড আজ দুর্দান্ত পারফরম্যান্স করেছে। বিশেষ করে মুস্তাফিজুর রহমানের প্রশংসা যত করা হবে ততই কম। দলটা ১২৭ রানে অলআউট হয়ে গেলেও শেষপর্যন্ত বাঘের মতোই লড়াই করেছে। মিশেল মার্শ এবং বেন ম্যাকডারমট অস্ট্রেলিয়ার হয়ে কিছুটা লড়াই করলেও, বাকিরা অবশেষে সেভাবে আর কিছু করে উঠতে পারেননি গোটা ম্যাচটিতে।

T20 Cricket Aus vs Ban,

Post a Comment

0 Comments